Ads By Blogger

Ads By Bdtipstech

Sunday, October 27, 2019

সেরা ৫টি এন্ড্রয়েড গেইম ২০১৯-bdtipstech

প্রতি বছরেই কিছু নতুন এন্ড্রয়েড গেইম এর দেখা মেলে ,তাদের মধ্যে কিছু গেইম TOP RATED গেইম আবার কিছু Low Rated গেইম । চলুন, High Graphics এর গেইম গুলোর মধ্যে Top Reviewed ৫ টি গেইম নিয়ে কিছু আলোচনা করিঃ 
সেরা ৫টি এন্ড্রয়েড গেইম ২০১৯-bdtipstech
সেরা ৫টি এন্ড্রয়েড গেইম ২০১৯-bdtipstech
সেরা অফলাইন গেম বেস্ট এন্ড্রয়েড গেমস জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2019 সেরা এন্ড্রয়েড গেম জনপ্রিয় এন্ড্রয়েড গেমস 2018 সেরা গেম ২০১৯ বিশ্বের সেরা গেম সবচেয়ে

1.PUBG Mobile PUBG গেইম টি কেও চিনে না অথবা , কেও শুনে নি , এমনটা সম্ভবই না । PUBG Mobile ভার্সন ছোট – বড় প্রত্যেকেই খুব আগ্রহের সাথে খেলে যাচ্ছে । PUBG Mobile গেইমটিকে এবং এর গ্রাফিক্সকে এখন পর্যন্ত কেও মেরে দিতে পারে নি । এর হাই গ্রাফিক্স ,Action Scene , Sneak-peak Killing Method সব কিছুই অসাধারণ । এটি মূলত ১.৫০ গিগাবাইটের মতো স্পেস নেয় ।এটির গ্রাফিক্সের জন্য ফোন কম্পেটিবিলিটি হাই রেঞ্জের হলেই এটির অসাধারণ অভিজ্ঞতা করতে পারবেন এবং কখনোই এর অসাধারণ অভিজ্ঞতা ভুলতে পারবেন না । 

2. Shadowgun Legends এই গেইমটি সাধারনত সুটিং গেইম হিসেবে অনেক ভালো স্থানে আছে । এই গেইমটি অন্যান্য সুটিং গেইমের মতো হলেও এটির গ্রাফিক্স এবং অ্যাকশন স্কিম সত্যি অতুলনীয় । এই অ্যাপটির Storage Size ১ গিগাবাইটের মতো নিবে । এই গেইমের প্রত্যাকটি লেভেলে কিছু Story থাকবে যা আপনার প্রগ্রেসের উপর ভিত্তি করবে । এবং চাইলে আপনি আপনার মডেলকে কাস্টোমাইস করতে পারবেন । 

3. Fortnite Battle Royale এই গেইমটি PUBG এর কার্বন কপি করার চেষ্টা করলেও PUBG এর সাথে একে তুলনা করলে ভুল হবে বলে মনে করি । Fortnite আমি খেলেছি কিন্তু আমি বলব, PUBG এর মতো Resolution না হলেও এই গেইমটিও অনেক ভালো খ্যাতি পেয়েছে । মূলত, PUBG এবং Fortnite একি সাথে Release দেয়া হয়ে ছিল । এটির Game Play এর অভিজ্ঞতা আমার কাছে দারূণ লেগেছে । 

4. Asphalt 9 Legends যারা Racing গেইম পছন্দ করেন, তাদের জন্য এই গেইমটি আমি Recommend করব । এতো সুন্দর এবং চমৎকার অভিজ্ঞতা কোনো Racing গেইম থেকে আমি পাইনি । হাই গ্রাফিক্স এবং ১৯২০*১০৮০ দিয়েও গেইমটি খেলতে পারবেন । 

5. Alto’s Odyssey Alto’s Odyssey হচ্ছে একটি Award Winning Game যার Developer এর নাম হচ্ছে – Noodlecake Studios এবং এই গেইমটির এখন পর্যন্ত রেট হচ্ছে 4.6 ।গেইমটি মূলত হচ্ছে – অনেকটা Jumping গেইম কিন্তু এটির Background Music এবং পারিপাশ্বিক পরিবেশ আপনাকে মুগ্ধ করবে । এই গেইমটির Storage Size ৭০ মেগাবাইটের মতো পরবে ।সুতরাং, সকল ধরনের এন্ড্রয়েড ফোন দিয়ে আপনি এই গেইমটি খেলতে পারবেন । গেইম আরো অনেক Release দিচ্ছে , অনেক হাই গ্রাফিক্সের গেইম আসছে কিন্তু আমার খেলা সবচেয়ে সেরা গেইম গুলোই হচ্ছে এগুলো । আশা করি গেইম গুলো খেলে দেখবেন এবং অন্যদেরকে Recommend করবেন ।
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ bd tech group
ফেইসবুক পেইজ bd tips tech
ইউটিউব চ্যানেল Youtube channel

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status