Ads By Blogger

Thursday, September 19, 2019

আপনার অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল-সবার মাঝে ছড়িয়ে দিন আপনার ফটোগ্রাফি স্কিল-bdtipstech

বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম। বিখ্যাত হতে কে না চায় আর যদি এমন হয় যে, তোমার যে জিনিসটি পছন্দ সেটি করেই তুমি বিখ্যাত হবে তাহলে তো কথাই নেই । বর্তমানে একটি স্মার্টফোন নেই এমন কোন মানুষ খুঁজে পাওয়া মুশকিল এবং ছবি তুলতে জানেনা এমন লোকও তুমি পাবে না, আর এটা যদি তোমার শখ হয় তাহলে তো তুমি চাইবে তোমার শখের ছবিগুলো মানুষের মাঝে ছড়িয়ে দিতে। তাহলে আর দেরি কেন আজি খুলে ফেলো তোমার অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল। কিছু জানো না এখনই ইউটিউব করো গুগলে সার্চ দাও কি করে ফটোগ্রাফি প্রোফাইল খুলবে। শুধু অন্যের মাঝে ছড়িয়ে দিয়েই নয় তুমি এখান থেকে অর্থ উপার্জন করতেও পারবে, আমি কয়েকটি উপায় আলোচনা করব যেগুলো ব্যবহার করে তুমি নিজস্ব অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল খুলে অর্থ উপার্জন করতে পারবে অথবা তোমার পছন্দের ছবিগুলো সবার মাঝে ছড়িয়ে দিতে পারবে । 
আপনার অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল-bdtipstech
আপনার অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল-bdtipstech

ফটোগ্রাফির মাধ্যমে আয় ফটোগ্রাফারের আয় ফটোগ্রাফার নিয়োগ শখের ফটোগ্রাফি থেকে উপার্জন ছবি বিক্রি করে আয় করুন, ক্যারিয়ার গড়ুন অনলাইনে ফটোগ্রাফার এবার ছবি তুলেই আয় করুন অনলাইনে আপনার অনলাইন ফটোগ্রাফি প্রোফাইল-সবার মাঝে ছড়িয়ে দিন আপনার ফটোগ্রাফি স্কিল bd tech blog 


১। প্রথম উপায় হয় হলো কিছু টাকা খরচ করে একটা ওয়েবসাইট তৈরি করা যেখানে তুমি তোমার ফটোগুলো সবার সাথে ছড়িয়ে দিবে এবং একই সাথে বিক্রি করতে পারবে, প্রয়োজনে ফ্রি ওয়েবসাইট খুলে ও কাজটি করতে পারো।
 ২। এই উপায়টি অনেকটা প্রথম উপায় এর মত তবে এখানে তোমার নিজস্ব ওয়েবসাইটে দরকার হবে না, তোমার তোলা ছবি গুলো তুমি অন্যের ওয়েবসাইটে বিক্রি করে দিবে এবং তারা একটি নির্দিষ্ট দামে ছবি গুলো বিক্রি করে তোমাকে টাকা দিবেন, এমন ধরনের কয়েকটি ওয়েবসাইটের নাম নিচে দেওয়া হল 

এখানে উল্লেখিত এগারোটি ওয়েবসাইটের প্রত্যেকটিতেই ছবি কেনা বেচা হয়। কোন রকম ইনভেস্ট ছাড়াই এই সাইটগুলোতে তুমি রেজিস্ট্রেশন করে তোমার পছন্দের ছবি গুলো সবার মাঝে ছড়িয়ে দিতে পারবে এবং একই সাথে পারবে ইনকাম করতে। তো বন্ধুরা আর দেরি কেন আজই শুরু করো, যেকোনো একটি ওয়েবসাইট পছন্দ করে নাও এবং ফ্রি রেজিস্ট্রেশন করে খুলে ফেলো তোমার নিজস্ব ফটোগ্রাফি প্রোফাইল এবং তারপর আপলোড করতে থাকো তোমার শখের ছবি গুলো যেগুলো তুমি অনেক কষ্ট করে তুলেছ যা সবাইকে দেখাতে চাও। আর যদি তোমার পকেট ভারী থাকে তাহলে খুলে ফেলো একটি নিজস্ব ওয়েব সাইট এবং তোমার নিজস্ব প্রোফাইল তৈরি করে সেখানেই আপলোড করতে থাকো তোমার ছবিগুলো । তোমার শখের কাজই হোক উপার্জনের উপায়।

যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ bd tech group
ফেইসবুক পেইজ bd tips tech
ইউটিউব চ্যানেল Youtube channel

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status