Ads By Blogger

Ads By Bdtipstech

Saturday, December 22, 2018

কিভাবে বাংলাদেশ থেকে পেপাল ইউস করবেন


একটি পেপাল একাউন্ট বাংলাদেশী ফ্রীল্যান্সারদের জন্য এখন পর্যন্ত একটি অধরা স্বপ্নের মতই। সরকার বারবার বললেও আইনগত সমস্যার কারণে বাংলাদেশে পেপাল চালু করতে পারছে না। যদিও বাংলাদেশের অনেকেই পেপাল ব্যবহার করছে অন্য কোনো দেশের একাউন্ট খুলে। যাই হোক আজকে আমরা জানতে চেষ্টা করবো যে কিভাবে আমরা বাংলাদেশ থেকেও পেপাল ব্যবহার করতে পারি। 
কিভাবে বাংলাদেশ থেকে পেপাল ইউস করবেন

বাংলাদেশে পেপাল একাউন্ট,পেপাল একাউন্ট ২০১৮,পেপাল থেকে বিকাশ,বাংলাদেশে পেপাল একাউন্ট খোলার নিয়ম,পেপাল একাউন্ট খোলার নিয়ম 2018,পেপাল একাউন্ট খোলার নিয়ম 2017,how to open paypal account in bangladesh for free,পেপাল সোনালী ব্যাংক

প্রথমত যদি আপনার কোনো কাছের লোক এমন কোনো দেশে থাকে যেখানে পেপাল চালু রয়েছে, তাহলে আপনি তার মাধ্যমে পেপাল একাউন্ট ওপেন করে এবং ভেরিফাই করে পেপালটি ইউস করতে পারেন। আর যদি এমন কোনো সুবিধা না থাকে তাহলে আপনার নিজের ই এই কাজটি করতে হবে। প্রথমে আপনি পেপাল একাউন্ট খুলুন, এ ক্ষেত্রে কান্ট্রি হিসাবে আমেরিকা ইউস করুন, অনলাইনে আমেরিকার লিগাল এড্রেস প্রদান করে এমন অনেক সাইট রয়েছে যেমন, পার্সেল-বাউন্ড, রাশকার্ড ইত্যাদি। তারপর মোবাইল ভেরিফাইয়ের জন্য বিভিন্ন এপ ব্যবহার করতে পারেন যারা আমেরিকান নাম্বার প্রদান করে যেমন, ডিংটন, হুষড্‌ ইত্যাদি। শুধুমাত্র এটুকু করেই আপনি পেমেন্ট নিতে পারবেন কিন্তু পেপাল থেকে ডলার বাইরে নিতে পাঠাতে হলে অথবা কোথাও পেমেন্ট করতে হলে আপনাকে কার্ড এবং ব্যাংক ভেরিফাই করতে হবে। সে ক্ষেত্রে পাইয়োনিয়ার হচ্ছে বাংলাদেশীদের জন্য সবথেকে ভালো উপায়। পাইয়োনিয়ার কার্ডের পাশাপাশি আমেরিকান ব্যাংক একাউন্ট ও প্রদান করে। সুতরাং একটি পাইয়োনিয়ার একাউন্ট করে নিলে আপনার দুইটি কাজ ই হয়ে যাবে। ব্যাংক এবং কার্ড ভেরিফাই হয়ে গেলে আপনি নির্ভাবনায় পেপাল একাউন্ট টি ইউস করতে পারবেন। তবে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে যেমন, একাউন্ট টি এক আইপি থেকেই ইউস করার চেষ্টা করবেন এবং যেই মোবাইল নাম্বের দিয়ে ভেরিফাই করা হয়েচ্ছিলো সেই নাম্বারটি এক্টিভ রাখতে হবে, কারণ অনেক সময় লেনদেন অথবা লগইন করার সময় পেপাল মোবাইল ভেরিফাই চায়। এভাবে কিছু সতর্কতা অবলম্বন করে আপনি বাংলাদেশ থেকেও পেপাল ইউস করতে পারেন।
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ bd tech group
ফেইসবুক পেইজ bd tips tech
ইউটিউব চ্যানেল Youtube channel

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status