Ads By Blogger

Saturday, December 30, 2017

এবার দারুন Adventure গেমস নিয়ে নিন PC এবং Android এর জন্য সাইজ সামান্য

আসসালামুয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই ? আমি বেশ ভালো আছি আর বেশ ভালই থাকি । আজকে অনেক সুন্দর একটি গেমস শেয়ার করবো । তবে হা ? ?? আরেকটি Surprice আছে সেটি হল এই গেমস টি আপনারা PC অথবা মোবাইলে ২ টা তেই খেলতে পারবেন । ভাইজান আরেকটা বম ফাটাবো ??? এইটা তে Google Play Games Support করে Android এর জন্য । তাইলে তো নিশ্চয় কোন চিন্তাই নেই তাই না ??? আর PC ইউজার দের জন্য তো অবশ্যই Auto Saved Option আছেই । So কোন টেনশন নেই আরামছে খেলতে থাকুন । চলুন এক নজরে দেখে আসি গেমস Screenshort নাকি ????

দেখেই বুঝতে পারতেছেন গেমস টা একদম আপনার মত গুলতুস মার্কা গেমস । তাহলে আসুন এবার Android Device এর Download + Install Proccess টা দেখে নেই ।
যা যা লাগবেঃ-
Android:-
Games File:-
Part 1 50MB
Part 2 42MB
Apk Files 24MB

তো বন্ধুরা Download Process একদম সহজ । কিরকম দেখিয়ে দিচ্ছি ।
যে কোন লিংক এ যান ধরুন Part ১ এ গেলেন । ক্লিক করার পর ৫ সেকেন্ড Wait করবেন । এরপর Skip Add এ ক্লিক করবেন । আবার আরেকটা অ্যাড আসবে ৫ সেকেন্ড ওয়েট করে স্কিপ অ্যাড এ ক্লিক করলে মেদিয়াফায়ার  পেজ ওপেন হবে । এবার ডাউনলোড এ ক্লিক করে ব্যাস ! এভাবেই ডাউনলোড করতে হবে । পিসি ফাইল গুলও এইভাবেই ডাউনলোড করতে হবে । Install Process একটি কঠিন তাই সে জন্য আমি ভিডিও বানিয়েছি । আপনারা ভিডিও দেখবেন ।

ভিডিও টি এখানে ।










PC Version:-
তো বন্ধুরা Install Process ভিডিও তে দেওয়া আছে আপনারা অবশ্যই দেখে নিবেন । আর কোন সমস্যা হলে তো আমি আছিই ।




তাহলে বন্ধুরা আজ তাহলে আশি কেমন ??
আল্লহ হাফেজ








No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-2020@bdtipstech DMCA.com Protection Status