ads by bdtipstech

বুধবার, জুলাই ২৬, ২০১৭

অন্যেরা অনলাইন থেকে মাসে ৩০০০ - ৪০০০ ডলার ইনকাম করছে, আপনি কি করছেন !!! জেনে নিন কিভাবে সফল্ভাবে Internet থেকে টাকা উপার্জন করা যায়

আসসালামু আলাইকুম। আসা করি আপনারা সবাই ভালো আছেন। আর এই টিউনটি পড়ার পর আরো ভালো থাকবেন। আসা করি টিউনটি পুরোটা পড়ার পর আপনার মনে হবে না যে আপনার সময়গুলো অযথা নষ্ট হলো।
ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন, অন্যদের জানার সুযোগ দিন।

টিউনটি কাদের জন্যঃ

  • যারা ফ্রীল্যান্সার হিসেবে নিজেদের ক্যারিয়ার গড়তে চান
  • যারা অনলাইনে টাকা উপার্জনের অনেক উপায় চেষ্টা করেছেন কিন্তু ব্যর্থ হয়েছেন
  • যারা জানতে চান অনলাইন থেকে কিভাবে অর্থ উপার্জন করা যায়

অনেকেই চান স্বনির্ভর হতে। চান অর্থ উপার্জনের পথ। এটা সত্যি ঘরে বসে মাসে হাজার হাজার ডলার ইনকাম করা সম্ভব কিন্তু আপনার আগে জানা প্রয়োজন আসল উপায় গুলো কি এবং আসল সাইট গুলো কোনগুলো কারন অনলাইনেও চিটার বাটপারদের অভাব নেই।

১। CPA Marketing : (বর্তমানে সবচেয়ে জনপ্রিয় এবং সতভাগ কার্যকর  )

CPA Marketing করে অনেকে ৬-৭ মাসে হয়ে গেছে লাখপতি। ঘরে বসে প্রতি মাসে ৩০০০ - ৪০০০ ডলার ইনকাম সম্ভব।
CPA Marketing  নিয়ে আমি ৬/৭ টি টিউন করবো যাতে আপনিও হয়ে যেতে পারবেন একজন সফল Marketer .  গড়ে উঠবে আপনার নিজের  Business আপনার নিজের ক্যরিয়ার।   CPA Marketing বিষয়ে আমার সবগুলো টিউন পেতে এখনি আমার Facebook Page এ Like দিয়ে  Connected হয়ে যান এবং Subscribe করুন আমার YouTube Channel .

  CPA Marketing কি কাজ করতে হয় ?

CPA = Cost Per Action . অর্থাৎ প্রতিটা Action এর জন্য আপনাকে মূল্য দেয়া হবে।
আপনাকে বিভিন্ন অফার Promote করতে হয়। যেমন ধরুন,  Samsung  একটি নতুন ফোন বের হয়েছে  Samsung Galaxy S8 .  এখন   Samsung তাদের এই ফোনটির বিক্রি বাড়াতে চায়। তাই তারা একটা লটারি করেছে প্রতিদিন ৫ জন ভাগ্যবানকে তারা  S8 ফোনটি ফ্রী দিবে।  TV তে যেমন  Advertise  করা যায় তেমন Internet এও Advertising website  আছে যেখানে Advertise দেয়া যায়।  আপনাকে এরকম একটি website এ Acccount খুলতে হবে, Advertise  এর লিঙ্কটা নিতে হবে এবং Facebook, Twitter, Email  এগুলোর মাধ্যমে ছড়িয়ে দিতে হবে। একজনও যদি আপনার লিঙ্কে ঢুকে তার Email Address টা সেখানে দেয় তাহলে কমিশন হিসেবে আপনি পেতে পারেন ১৮ - ২০ ডলার মানে, প্রায় ১৫০০ টাকা।  এজন্য আপনার কোনো Working experience এর প্রয়োজন নেই।

সবচেয়ে মজার বেপারটা হলো এখানে কোনো Investment এর প্রয়োজন নেই। যেদিন সময় হলো কাজ করলেন যেদিন ইচ্ছে হলো না কাজ করলেন না। আপনিই বস। একবার যদি Business জমিয়ে তুলতে পারেন, পরে কাজ না করলেও টাকা আসতে থাকবে।
 CPA Marketing দিয়ে আপনার Bright Future গড়তে আপনাকে কিছু মার্কেটিং টেকনিক জানতে হবে। সেগুলো জানতে এখনি আমার Facebook Page Like দিয়ে আসুন। Subscribe করুন আমার YouTube Channel

২। YouTube Marketing : 

YouTube এর সাথে আপনারা  কমবেশি  সবাই পরিচিত। কিন্তু আপনি কি জানেন YouTube থেকেও অনেক ইনকাম করা যায়। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় YouTuber, Salmon Mukhtadir . তার মাসিক আয় ৩ - ৪ লক্ষ টাকা।

YouTube থেকে কিভাবে ইনকাম করা যায়?

আপনারা সবাই হয়তো জানেন YouTube Google এর একটি সার্ভিস। YouTube video দেখা কালিন সময়  ভিডিওর মাঝে কিছু Advertisement দেখায়। এই Advertisement  গুলো দেখানোর জন্য ভিডিওটি যে Upload করেছে তাকে Google মাস শেষে টাকা দেয় (ভিডিওটিতে কি পরিমান view হয়েছে তার ভিত্তিতে)
তবে এজন্য অনেক সময় প্রয়োজন। আর সব থেকে জরুরি আপনার মধ্যে অবশ্যই   Creativity থাকতে হবে। যেমন Salmon Mukhtadir Funny  Video বানায়, Gaan Friendz Funny গান বানায়। যেমন  facebook এ Account খুলতে হয় তেমনি YouTube এ Channel খুলতে হয়। কারো ভিডিও কপি করলে আপনার Channel YouTube Cancel হয়ে যাবে। YouTube Marketing এর ব্যাপারে  পরে বিস্তারিত টিউন করবো। এটা অনেক বড় টপিক।


৩। Freelancing : 

যারা অনলাইনে অর্থের  বিনিময়ে অন্যের কোনো কাজ করে দেয় (কারো website design করে দেয়া, অথবা কোনো app বানিয়ে দেয়া) তাদের Freelancer বলে। এজন্য আপনাকে অবশ্যই কোনো না কোনো কাজে দক্ষতা অর্জন করতে হবে। যেমনঃ Web Designing,  SEO,  App Development etc.
Freelancing  এর জন্য সবচেয়ে জনপ্রিয় এবং বিশ্বস্ত Website হলো UpWork

আরো অনেক আউটসোর্সিং এর কাজ আছে কিন্তু উপরে কাজগুলো অনেক জনপ্রিয়।


উপরের প্রতিটা আউটসোর্সিং এর কাজ আমি আপনাদের শেখাবো একদম ফ্রীতে। প্রথমে CPA MArketing  . আসা করব একটি টিউটোরিয়াল মিস করবেন না। আপনার কোনো Question থাকলে ask  করুন।  টিউনটি ভালো লাগলে Share করে অন্যদের জানার সুযোগ করে দিন।
 CPA Marketing দিয়ে আপনার Bright Future গড়তে আপনাকে কিছু মার্কেটিং টেকনিক জানতে হবে। সেগুলো জানতে এখনি আমার Facebook Page Like দিয়ে আসুন। Subscribe করুন আমার YouTube Channel
 

1 টি মন্তব্য:

Palash Das বলেছেন...

রি-ক্যাপচা এন্ট্রি করে খুব সহজে মাসে হাজার টাকা উপার্জন করুন ।
বিস্তারিত জানতে ভিজিট করুণ
https://onlineeasyearning0713.wordpress.com/

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status