Ads By Blogger

Sunday, July 23, 2017

এবার ডাউনলোড করুন Hotstar সহ যেকোনো ওয়েবসাইটের ভিডিও একদম সহজে মাত্র ২ মিনিটে মধ্যেই কোনো প্রকার সফটওয়্যার ছাড়াই!!!

হ্যালো বন্ধুরা! আমার আজকের টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!
আজকের এই টিউনের বিষয় নিঃসন্দেহে খুবই চমৎকার এবং উপকারী। আজকের এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি যেকোনো ওয়েবসাইট'র ভিডিও ডাউনলোড করবেন মাত্র ২ মিনিটের মধ্যেই! চলুন তাহলে শুরু করা যাক।
আমরা ইন্টারনেটএ ব্রাউজ করার সময় বিভিন্ন ভিডিও দেখে থাকি যেগুলো বিভিন্ন প্রয়োজনে আমাদের ডাউনলোড করে রাখতে হয়। কিন্তু এমন অনেক ওয়েবসাইট আছে যারা নিজেদের ওয়েবসাইটএ শুধু মাত্র ভিডিও দেখায় সেগুলো কে ডাউনলোড করে নেওয়ার জন্য কোন আলাদা অপশন দেই না। তখন আমাদের বিকল্প কিছু করে ভিডিও টি ডাউনলোড করতে হয়। এই বিকল্প রাস্তা হিসেবে আমরা অনেক রকমের সফটওয়্যার ব্যবহার করি। কিন্তু এই রকম সফটওয়্যার ব্যবহার করে শুধু মাত্র কিছু কিছু ওয়েবসাইট'র ভিডিও ডাউনলোড করা যায়।
কিন্তু আজ আমি আপনাদের দেখাব কিভাবে কোনো প্রকার সফটওয়্যার ছাড়াই আপনি যেকোনো ওয়েবসাইট'র ভিডিও ডাউনলোড করে নিতে পারবেন মাত্র ২ মিনিটের মধ্যে। এই পদ্ধতি যেমন চমৎকার তেমনি সময়োপযোগী। চলুন তাহলে দেখে নেওয়া যাক এই ছোট্ট ভিডিও টি যার মাধ্যমে আপনি এই চমৎকার ট্রিকস টি শিখে নিতে পারেন!

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status