Ads By Blogger

Ads By Bdtipstech

Sunday, December 25, 2016

ফ্রিতে BITCOIN আয় নিয়ে পূর্ণাঙ্গ টিউটোরিয়াল(হয়ে যান বিটকয়েনের কিং)

(bd tips tech)বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।আজকে বিটকয়েনের পূর্নাঙ্গ টিউটোরিয়ালে নিয়ে আলোচনা করবো।আসুন প্রথমে জেনে নিই বিটকয়েন কি?

Keyword:ফ্রিতে BITCOIN আয় নিয়ে পূর্ণাঙ্গ টিউটোরিয়াল(হয়ে যান বিটকয়েনের কিং),আয় করুন বিট কয়েন,কিভাবে বেশি বিটকয়েন ইনকাম করতে হয়,বেশি বিটকয়েন দেয় সাইটগুলি,ফ্রিতে বিটকয়েন আয়,আটো বিটকয়েন ইনকাম,কিভাবে বিটকয়েনের টাকা তুলতে হয়,বিটকয়েন রিচার্জ করার উপায়,কিভাবে বিটকয়েন টাকা ব্যাংক এক্যাউন্টে নিতে হয়

বিটকয়েন কি?

বিটকয়েন হল ওপেন সোর্স ক্রিপ্টোগ্রাফিক প্রোটকলের মাধ্যমে লেনদেন হওয়া সাংকেতিক মুদ্রা। বিটকয়েন লেনদেনের জন্য কোন ধরনের অর্থনৈতিক প্রতিষ্ঠান, নিয়ন্ত্রনকারী প্রতিষ্ঠান বা নিকাশ ঘরের প্রয়োজন হয় না। ২০০৮ সালে সাতোশি নাকামোতো এই মুদ্রাব্যবস্থার প্রচলন করেন। বিটকয়েনের লেনদেন হয় পিয়ার টু পিয়ার বা গ্রাহক থেকে গ্রাহকের কম্পিউটারে বা মোবাইলে । বিটকয়েনের সমস্ত প্রক্রিয়া সম্পন্ন হয় অনলাইনে একটি উন্মুক্ত সোর্স সফটওয়্যারের মাধ্যমে অথবা কোন ওয়েব সাইটের মাধ্যমে ।বিটকয়েন আয় করতে হলে আপনাকে অবশ্যই অনেক ধৈর্য ধরতে হবে। বিটকয়েন অনেকটা শেয়ার বাজারের এর কিছুটা উঠানামা করে।বর্তমানে 1 bitcoin=2600$


coinbase(bd tips tech)

Bitcoin এ একাউন্ট খোলাঃ
আপনাকে প্রথমে একটি বিটকয়েন অ্যাড্রেস তৈরি করা লাগবে ।প্রথমে এই লিঙ্কে যান।এরপর একটা পেজ আসবে । Email এর বক্সে আপনার মেইল অ্যাড্রেস এবং Password এর বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে Create Bitcoin Wallet লিঙ্কে ক্লিক করুন ।এরপর আপনাকে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করেত বলবে । আপনার ইমেইল অ্যাড্রেসে যান এবং Verify My Email Address-এ ক্লিক করুন ।এখান থেকে Setting থেকে Bitcoin Addresses এর উপরে ক্লিক করলে নিচের মত একটা পেজ আসবে । এরপর Create New Address করে কিছুক্ষণ অপেক্ষা করুন । নিচের মত একটা অ্যাড্রেস(1EuuJLWUNwiPyVmHDqEe2DAybH2C7DUUbf ) তৈরি হবে । এটাকে সেভ করে অথবা কপি করে রাখুন পরে কাজে লাগবে।

কিভাবে ফ্রিতে আয় করবেন বিটকয়েনঃ

ফ্রিতে বিটকয়েন আয়ের জন্য অনেক ওয়েবসাইট আছে কিন্তু সবগুলি ট্রাস্টেড না।আমি নিচে ধারাবাহিক ভাবে ট্রাস্টেড সাইট নিয়ে আলোচনা করছি।।।
freebitoin(bd tips tech)

freebitco.in:এটি একটি বিশ্বস্ত সাইট।এখানে আপনি প্রতি ঘন্টায় ক্যাপচা এন্ট্রি করে ফ্রি বিটকয়েন পাবেন।এরা প্রতি সোমবার পেমেন্ট দেয়। প্রথমে এই লিঙ্কে যান।এখান থেকেঃ Your Bitcoin Address – এ কিছুক্ষণ আগে যে বিটকয়েন অ্যাড্রেস তৈরি করলেন সেটা দিন ।Password For Your Account – এখানে আপনার পাসওয়ার্ড দিন ।Repeat Password – এখানে পুনরায় একই পাসওয়ার্ড দিন।Your Email – এখানে আপনার ইমেইল দিন।ব্যাস এরপর SIGN UP বাটনে ক্লিক করুন । আপনার একাউন্ট হয়ে গেছে । ইমেইল ভেরিফাই করা লাগবে না ।এবার LOGIN বাটনে ক্লিক করে লগইন করে নিন ।claim your bonus now এ ক্লিক করুন তাহলে নতুন একটি পেইজে ক্যাপচা ওপেন ক্যাপচা পূরন করে roll এ ক্লিক করুন তাহলে বিটকইয়েন পেয়ে যাবেন।এভাবে প্রতি ঘণ্টায় আপনি বিটকয়েন আর্ন করতে পারবেন। আবার ১ ঘন্টা পর আসুন এবং কেপচা পূরণ করে ROLL-এ ক্লিক করুন ।দেখবেন একাউন্টে বিটকয়েন যোগ হয়েছে ।এভাবে ১ ঘণ্টা পর পর ওয়েব সাইটে যান এবং আর্ন করতে থাকুন ।

moonbitcoin(bd tips tecjh)

moonbit.co.in: এটি আরেক টি জনপ্রিয় ফ্রি বিটকয়েন প্রদানকারী সাইট।এই সাইট থেকে আপনি অটো বিটকয়েন পাবেন।শুদু এক্যাউন্ট তৈরি প্রতিদিন নির্দিষ্ট সময়ে একবার ক্যাপচা এন্ট্রি করলে পেমেন্ট পাবেন।এরা প্রতি শনি ও রবিবার পেমেন্ট দেয়।রেজিস্ট্রেশন করুন এখান থেকে।


আপাতত এই দুইটি সাইতে কাজ করুন আর এই পেইজটি বুকমার্ক করে রাখুন।আমরা খুব শ্রিগই আরো বিশ্বস্ত সাইটের তালিকা দিব।

কিভাবে উইথড্র করবেন:বিটকয়েন কিন্তু বাংলাদেশে সাপোর্ট করে না কিন্তু আপনি চাইলে বিটকয়েনে অর্জিত টাকা এই ওয়েবসাইট মাধ্যমে ফেক্সিলোড করে মোবাইলে আনতে পারবন।এছাড়া বিভিন্ন এক্সচেঞ্জ সাইটের সাহায্যে বিটকয়েন থেকে পেপাল,পেইজাতে ট্রান্সফার করতে পারবেন।

ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য আশাকরি পোস্টটি আপনাদের ভাল লেগেছে।কোন সমস্যা অবশ্যই কমেন্ট করে জানাবেন।পোস্টটি শেয়ার করে সবাইকে জানিয়ে দিন।
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube

2 comments:

  1. রি-ক্যাপচা এন্ট্রি করে খুব সহজে মাসে হাজার টাকা উপার্জন করুন ।
    বিস্তারিত জানতে ভিজিট করুণ
    https://onlineeasyearning0713.wordpress.com/

    ReplyDelete
  2. nice post, keep up with this interesting work. It really is good to know that this topic is being covered also on this web site so cheers for taking time to discuss this! recover money lost to binary options

    ReplyDelete

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status