Ads By Blogger

Ads By Bdtipstech

Monday, July 13, 2015

facebook news feed হবে এবার নিজের মত


বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।আবারও নিউজ ফিডে পরিবর্তন এনেছে ফেসবুক। নতুন এই পরিবর্তনের ফলে এখন প্রয়োজনীয় পোস্ট খুঁজে পাওয়া যাবে আরও সহজে। আর অপ্রয়োজনীয় পোস্টের ঝামেলা থেকেও মিলবে মুক্তি।

এটিও পড়ুন জন্মদিনে শুভেচ্ছা জানাবে Twitter

আবারও নিউজ ফিডে পরিবর্তন এনেছে ফেসবুক। নতুন এই পরিবর্তনের ফলে এখন প্রয়োজনীয় পোস্ট খুঁজে পাওয়া যাবে আরও সহজে। আর অপ্রয়োজনীয় পোস্টের ঝামেলা থেকেও মিলবে মুক্তি।
নতুন এই ফিচারের মাধ্যমে একজন ব্যবহারকারী যেসকল বন্ধু বা পেজের আপডেট পেতে চান, সেগুলো সহজেই বাছাই করে দেওয়া যাবে। ফলে তাদের আপডেট থাকবে নিউজ ফিডে।
এছাড়া একজন ব্যবহারকারী এখন থেকে দেখতে পাবেন জনপ্রিয় গ্রুপ কিংবা পেজের তালিকাও। তবে এক্ষেত্রে শুধুমাত্র যেসকল পেজে লাইক দেওয়া আছে কিংবা যেসকল গ্রুপে একজন ব্যবহারকারী যুক্ত আছে, সেসব পেজের তালিকাই পাওয়া যাবে।

এটিও পড়ুন grameenphone এর সকল service বন্ধ করার কোডগুলো জেনে নিন

আর জনপ্রিয় পেজ কিংবা গ্রুপের এই তালিকা তৈরি করা হবে আগের সপ্তাহের কার্যক্রমের ভিত্তিতে। চাইলেই খুব সহজেই এসকল গ্রুপ কিংবা পেজ আনফলো করার অপশনও থাকছে নতুন এই পরিবর্তনের মধ্যে।
ইতোমধ্যেই ফেসবুকের আইওএস অ্যাপের আপডেটে এই সুবিধা যুক্ত করা হয়েছে। শীঘ্রই অ্যান্ড্রয়েড অ্যাপ এবং ডেস্কটপ সংস্করণেও পাওয়া যাবে এই সুবিধা।

No comments:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status