ads by bdtipstech

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ০৭, ২০১৯

ব্লগস্পট ব্লগের মোবাইল ভার্সন থেকে Powered By Blogger রিমুভ করতে চান?

খুবই ভালো লাগছে যে, একটি কাজের ট্রিকস নিয়ে আজ আপনাদের সামনে হাজির হলাম। শিরোনাম দেখেই নিশ্চয়ই আগ্রহের মাত্রা বেড়ে গেছে? হ্যাঁ, আপনারা, আমরা সবাই ব্লগস্পট ব্লগের Attribution সম্পর্কে নিশ্চয়ই জানি? অর্থাৎ ব্লগস্পট ব্লগে Powered By Blogger লেখাটিকে Attribution বলা হয়। এই ক্রেডিট লিঙ্ক সবাই রিমুভ করতে পারেন সেটা জানি। কিন্তু অনেক ব্লগস্পট ব্লগ দেখেছি যারা এই Attribution টি ঠিকই রিমুভ করতে পেরেছেন কিন্তু পিসি থেকে এই লেখাটি দূর করতে পারলেও আপনি কিন্তু আপনার ব্লগের মোবাইল ভার্সন থেকে এটা তাড়াতে পারেন নি। আর সেই অসম্ভব কাজকে সম্ভব করব আমরা। যেমনঃ ব্লগার মারুফ ডট কম মোবাইল ভার্সন দেখুন, তাতে Powered By Blogger লিঙ্কটি নেই। এবার নিশ্চয়ই আপনার ধৈর্যের বাঁধ ভেঙ্গে যাচ্ছে? আর দেরি করব না। চলুন শিখে নেই ব্লগস্পট ব্লগের মোবাইল ভার্সন থেকে Powered By Blogger লিঙ্কটি রিমুভ করতে হয় কিভাবে।
  • ব্লগস্পট ড্যাশবোর্ড থেকে  Template > Edit HTML অপশনে যান।
  • টেমপ্লেটের কোডগুলো থেকে আগে খুঁজে দেখুন নিচের কোডটুকু আছে কিনা। যদি কোডটি খুঁজে পান তবে সেটি রিমুভ করে দিন আর না পেলে আরও ভালো কথা।
 <b:widget id='Attribution1' locked='true' title='' type='Attribution'/>
  • এবার আসি মূল কাজে। এবার </body> কোডটি খুঁজে বের করুন। আর কোডটির উপরেই বসিয়ে দিন নিচের কোডটুকু।
<div style='display:none;'> <b:section class='hiddenbar' id='hiddenbar' preferred='no'> <b:widget id='Attribution1' locked='true' mobile='no' title='' type='Attribution'/> </b:section> </div>
  • সবশেষে টেমপ্লেট সেভ করুন।
  • এখন আপনার ব্লগের মোবাইল ভার্সন ভিজিট করে দেখুন Attribution  টি রিমুভ হয়েছে কিনা।
আমি নিজের ব্লগে প্রয়োগ করেই আপনাদের সাথে শেয়ার করছি ট্রিকসটি। বুঝতে সমস্যা হলে অথবা কাজ না করলে জানাবেন কমেন্টে। সমাধান করার চেষ্টা করব ইনশাল্লাহ। আজকের মত এখানেই বিদায়। আল্লাহ হাফেজ। post by ভিসিটর টিউন ডট কম

৩টি মন্তব্য:

Md. Abdullah Al Maruf বলেছেন...

আমার পোস্ট ভিজিটর টিউন্সের হয়ে গেল? দুনিয়া!! হ্যাঁয় রে দুনিয়া

raju saha বলেছেন...

cool maruf vai cool

onlinetech 24 বলেছেন...

Online news 24 for all Bangladesh people newspaper. This is great application for Bangladesh update news. Onlinenews24 All time publish update news and have some district impotent newspaper such as Bangla News, prothom-alo, chittagong daily, daily sylhet, ajker Barisal, grammar kagoj, rajshahi news 24, rangpur news 24, Cricket live score, and save document option. please click link for application "https://play.google.com/store/apps/details?id=com.selim.onlinetech24.onlinenews24" and add review.

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status