Ads by bdtipstech

সোমবার, জুলাই ১০, ২০১৭

এন্ড্রোয়েড মোবাইল দিয়ে আয়ের যত উপায়

বিডি টিপ্স টেকে আপনাদের স্বাগতম।আশা করি সবাই ভাল আছেন।অনেকে ফেইসবুকে মেসেজ দিয়েছেন কিভাবে এন্ড্রোয়েড মোবাইল দিয়ে ইনকাম করা যায়।তাই আজকে আপনাদের এন্ড্রোয়েড মোবাইল দিয়ে ইনকামের যত উপায় আছে তা নিয়ে উপস্থিত হলাম।মোবাইলে কাজ করার জন্য puffin/chrome ইউজ করতে পারেন তাহলে এন্ড্রোয়েড মোবাইল দিয়ে পিসির মত ব্রাউজ করতে পারবেন।ব্রাউজে প্রবেশ করে মেনু থেকে  request mode এ ক্লিক করলে পিসির মত ব্রাউজিং স্টাইল চালু হয়ে যাবে। তো চলুন শুরু করা যাক
 
এন্ড্রোয়েড মোবাইল দিয়ে টাকা আয়-বিডি টিপ্স টেক
এন্ড্রোয়েড মোবাইল দিয়ে টাকা আয়-বিডি টিপ্স টেক
জেনে নিন মোবাইল দিয়ে অনলাইনে আয় করার পদ্ধতি বা কৌশল,আপনার ফোন দিয়ে প্রতিদিন 5 থেকে 20 ডলার আয় করুন খুব সহজেই,Android মোবাইল দিয়ে টাকা উপার্জন করুন ১০০% কার্যকর,Android ফোন এর মাধ্যমে ৫০-১০০ টাকা দিনে আয় করুন কোন পরিশ্রম ছাড়া,অনলাইন থেকে খুব সহজে মোবাইল দ্বারা আয় করার কোনো উপায় আছে কি?,মোবাইলে টাকা আয় করুন,বিকাশে টাকা আয়,ফেসবুকে কিভাবে টাকা আয় করা যায়,মোবাইলে আয়,টাকা আয় করার পদ্ধতি,মোবাইল দিয়ে আয় করুন,বিকাশে আয়,টাকা জমানোর সহজ উপায়

whaff:এই এপ্সটি দিয়ে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।১১ডলার হলেই বিটকয়েন,পেপাল,স্ক্রিলের,প্লেস্টোর গিফট কার্ডের মাধ্যমে ঊইথড্র দিতে পারবেন।প্রথমেই WHAFF এপ্সটি ডাউনলোড করে নিন।ডাউনলোড লিংক  play.google.com/store/apps/details?id=com.whaff.whaff&hl=en এপ্সটি ওপেন করে,আপনার ফেইসবুক আইডি দিয়ে লগইন করুন।

কিভাবে ইনকাম করবেন:
এপ্সটি ইন্সটল করে সাইন আপ করলে পাবেন 0.20 এবং CH39680 কোডটি ব্যবহার করলে পাবেন ০.৩$(কোড ইনপুট করার অপশন একবারই পাবেন তাই কেয়ারফুল ভাবে ইনপুট করুন)।গুগল প্লাসে শেয়ার করলে ০.১$।বিভিন্ন এপ্স(যেমন:ekhnei.com) ইন্সটল করে ওপেন করলে ভিবিন্ন মানের ডলার পাবেন।বাকিটা ইউস করলেই বুজতে পারবেন।এছাড়া আছে premium picks যেগুলো ইন্সটল করে রাখলে ডলার পাবেন।তাছাড়া রেফারেল ইনকামতো আছেই।


এন্ড্রোয়েড মোবাইল দিয়ে বিটকয়েন আয়:

বিট কয়েন হলো অনলাইন ভার্চুয়াল মুদ্রা।বিটকয়েন আয় করতে হলে আপনাকে অবশ্যই অনেক ধৈর্য ধরতে হবে। বিটকয়েন অনেকটা শেয়ার বাজারের এর কিছুটা উঠানামা করে।বর্তমানে 1 bitcoin=2600$কিছুদিন আগে ১ বিটকয়েন মূল্য ছিল ১২০০ থেকে ১৪০০$

Bitcoin জমার রাখার একাউন্ট খোলাঃ
আপনাকে প্রথমে বিটকয়েন জমা রাখার জন্য একটি বিটকয়েন অ্যাড্রেস তৈরি করা লাগবে।প্রথমে এই  coinbase.com লিঙ্কে যান।এরপর একটা পেজ আসবে । Email এর বক্সে আপনার মেইল অ্যাড্রেস এবং Password এর বক্সে আপনার পাসওয়ার্ড দিয়ে Create Bitcoin Wallet লিঙ্কে ক্লিক করুন ।এরপর আপনাকে ইমেইল অ্যাড্রেস ভেরিফাই করেত বলবে । আপনার ইমেইল অ্যাড্রেসে যান এবং Verify My Email Address-এ ক্লিক করুন ।এখান থেকে Setting থেকে Bitcoin Addresses এর উপরে ক্লিক করলে নিচের মত একটা পেজ আসবে । এরপর Create New Address করে কিছুক্ষণ অপেক্ষা করুন । নিচের মত একটা অ্যাড্রেস(1EuuJLWUNwiPyVmHDqEe2DAybH2C7DUUbf ) তৈরি হবে । এটাকে সেভ করে অথবা কপি করে রাখুন পরে কাজে লাগবে।

বিট কয়েন আয় করা সাইট:

ফ্রিতে বিটকয়েন আয়ের জন্য অনেক ওয়েবসাইট আছে কিন্তু সবগুলি ট্রাস্টেড না।আমি নিচে ধারাবাহিক ভাবে ট্রাস্টেড সাইট নিয়ে আলোচনা করছি।।

১)freebitco.inঃসবচেয়ে পুরনো তাই এক নম্বরে রাখলাম।এটি একটি বিশ্বস্ত সাইট।এখানে আপনি প্রতি ঘন্টায় ক্যাপচা এন্ট্রি করে ফ্রি বিটকয়েন পাবেন।এরা প্রতি সোমবার পেমেন্ট দেয়। প্রথমে এই লিঙ্কে যান।এখান থেকেঃ Your Bitcoin Address – এ কিছুক্ষণ আগে যে বিটকয়েন অ্যাড্রেস তৈরি করলেন সেটা দিন ।Password For Your Account – এখানে আপনার পাসওয়ার্ড দিন ।Repeat Password – এখানে পুনরায় একই পাসওয়ার্ড দিন।Your Email – এখানে আপনার ইমেইল দিন।ব্যাস এরপর SIGN UP বাটনে ক্লিক করুন । আপনার একাউন্ট হয়ে গেছে । ইমেইল ভেরিফাই করা লাগবে না ।এবার LOGIN বাটনে ক্লিক করে লগইন করে নিন ।claim your bonus now এ ক্লিক করুন তাহলে নতুন একটি পেইজে ক্যাপচা ওপেন ক্যাপচা পূরন করে roll এ ক্লিক করুন তাহলে বিটকইয়েন পেয়ে যাবেন।এভাবে প্রতি ঘণ্টায় আপনি বিটকয়েন আর্ন করতে পারবেন। আবার ১ ঘন্টা পর আসুন এবং কেপচা পূরণ করে ROLL-এ ক্লিক করুন ।দেখবেন একাউন্টে বিটকয়েন যোগ হয়েছে ।এভাবে ১ ঘণ্টা পর পর ওয়েব সাইটে যান এবং আর্ন করতে থাকুন।

২)https://adbtc.top/:এই সাইট থেকে ভাল  পরিমান বিটিসি ইনকাম করতে পারবেন শুদুমাত্র এড থেকে।এখান থেকে অটোসার্ফিং,ক্লিক এড দেখে ইনকাম করতে পারবেন।প্রতি এডে সাধারণত ১৫ থেকে ১৫০ সাতোশি পর্যন্ত পে করে।১৫০০০ সাতোশি হলেই পেমেন্ট পাঠিয়ে দেয়।সাইন আপ করুন এখান থেকে https://adbtc.top/ ঠিকমত কাজ করলে তিন থেকে চার দিন পরেই উইথড্র করতে পারবেন।

৩)http://rushbitcoin.com :এটিও পেয়িং বিটকয়েন সাইট ।এখান থেকে এড দেখে,লাইক দিয়ে,সাবস্ক্রাইব করে বিটকয়েন ইনকাম করতে পারবেন।১৫০০০ সাতোশি হলেই উইথড্র করতে পারবেন।এই সাইট প্রচুর পরিমান এড দেই।তাই দুই তিন কাজ করেই উইথড্র দিতে পারবেন।সাইন আপ  করতে ক্লিক  করুন http://rushbitcoin.com/?ap=855171

৪)moonbit.co.in: এটি আরেক টি জনপ্রিয় ফ্রি বিটকয়েন প্রদানকারী সাইট।এই সাইট থেকে আপনি অটো বিটকয়েন পাবেন।শুদু এক্যাউন্ট তৈরি প্রতি ২৪ ঘন্টায়  কমপক্ষ্যে একবার ক্যাপচা এন্ট্রি করলে পেমেন্ট পাবেন।এরা প্রতি শনি ও রবিবার পেমেন্ট দেয়।রেজিস্ট্রেশন করুন এখান থেকে।

বেশি বিটকয়েন আয়ের মূলমন্ত্রঃবেশি বিটকয়েন মূলমন্ত্র হচ্ছে আপনার রেফারেল বাড়াতে হবে কারন ফ্রি বিটকয়েন সাইট গুলি যে পরিমান পে করে তা খুবই অল্প তাই আপনি যদি আপনার রেফারেল সংখ্যা বাড়াতে পারেন তাহলে ভাল ইনকাম করতে পারবেন।তাছাড়া চাইল বন্ধুরা মিলে গ্রুপ হয়ে কাজ করতে পারেন।
আমার রেফারেলে সাইন আপ করলে আমার কাছে থেকে সকল ধরনের হেল্প পাবেন।

আপাতত এই তিনটি সাইটে কাজ করুন আর এই পেইজটি বুকমার্ক করে রাখুন।আমরা খুব শিঘ্রই আরো বিশ্বস্ত সাইটের তালিকা দিব।

কিভাবে উইথড্র করবেন:বিটকয়েন কিন্তু বাংলাদেশে সাপোর্ট করে না কিন্তু আপনি চাইলে বিটকয়েনে অর্জিত টাকা এই ওয়েবসাইট মাধ্যমে ফেক্সিলোড করে মোবাইলে আনতে পারবন।এছাড়া বিভিন্ন এক্সচেঞ্জ সাইটের সাহায্যে বিটকয়েন থেকে পেপাল,পেইজাতে ট্রান্সফার করতে পারবেন।তবে আমি বলবো উইথড্র না রেখে দিন পড়ে বেশি দামে বিক্রি করতে পারবেন।



Captcha type করে আয় করুন:

2captcha:এটি একটি জনপ্রিয় ক্যাপচা টাইপিং সাইট।এটি প্রতি ১০০০ক্যাপচা টাইপের জন্য 0.5-1.5$ ডলার পে করে। 1$ হলেই উইথড্র করতে পারবেন এখানে ক্লিক করে সাইন আপ করুন।যাদের টাইপিং স্পিড ভাল ইনকাম করতে পারবেন।এছাড়া এখানে কাজ আপনার টাইপিংও স্পিড বৃদ্ধি পাবে।সাইন আপ করার  পর লগইন করে start এ ক্লিক করুন তাহলে ক্যাপচা লোড হতে থাকবে।
সাধারনত রাতের বেলা কাজ করলে ভাল ইনকাম করতে পারবেন।কোন সমস্যা হলে অবশ্যই কমেন্ট করে জানবেন।

ফটোগ্রাফির মাধ্যমে টাকা আয়: আপনার তোলা প্রাকৃতিক কোন দৃশ্য বা কোন ঘটনার ফটো বিক্রি করে টাকা আয় করতে পারেন ।clashot.com বা shutterstock.com সাইটে আপনি ফটো বিক্রি করে টাকা আয় করতে পারেন ।যাদের কম্পিউটার নেই তারা এন্ড্রোয়েড মোবাইল দিয়ে কাজ চালিয়ে যেতে পারেন।প্রায় সব ওয়েবসাইটের তাদের নিজস্ব এন্ড্রোয়েড এপ্স আছে।তবে আয় করার পূর্বে আপনার পাসপোর্ট কিংবা ড্রাইভার লাইসেন্স সাবমিট করতে হবে ভেরিফিকেশনের জন্য।
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ bd tech group
ফেইসবুক পেইজ bd tips tech
ইউটিউব চ্যানেল Youtube channel

৩টি মন্তব্য:

  1. লেজিট সাইট হিসেবে নিচের সাইটটি বেছে নিতে পারেন
    https://onlineeasyearning0713.wordpress.com/if-want-to-read-in-bangla-press-here/
    গভীর রাতে এবং ভোর বেলা এড বেশি আসে এবং আর্নিং ভাল হয়।

    উত্তরমুছুন

যদিও এতটুকু উপকৃত হন তাহলে একটি কমেন্ট করে যাবেন।আপনার একটি কমেন্ট আমাদের কাছে অনেক মূল্যবান...

Get post by Email

copyright 2014-17@bdtipstech DMCA.com Protection Status