ads by bdtipstech

বুধবার, নভেম্বর ০৮, ২০১৭

সিম্পল কাজ করে অনলাইনে আয় করুন।সবাই পারবেন।

আজ আমি এমন একটি সাইট নিয়ে আলোচনা করবো যেখানে সবাই ইনকাম করতে পারবেন। এই সাইটটির সম্বন্ধে আপনাদের বিস্তারিত জানানোর চেষ্টা করবো, আমার মতে আপনি সাইটটি থেকে ভালো পরিমাণে টাকা আয় করতে পারবেন কোন প্রকার এক্সপ্রেরিয়েন্স ছারাই।

আয় করার যত উপায়,অনলাইনে আয়ের গোপন শুত্র,রেফার করে আয় করার উপায়,লিংক শেয়ার করে আয়,নতুদের আয়ের যত উপায়,ফ্রিল্যান্সিং করে আয়ের যত উপায়,নতুন্দের ফ্রিল্যান্সিং করার উপায়,পিটিসি থেকে আয়,গেইম খেলে আয়,ছবি তুলে আয়,ক্যাপচা থেকে ইনকাম,bd tech blog,bd tech support,bd bangla blog,bd tech tunes,bd tricks

তো আসুন শুরু করা যাক, প্রথমেই সাইটটি সম্বন্ধে বিস্তারিত বলি...
সাইটিতে আপনার কাজ হল পয়েন্ট কালেক্ট করা, এই পয়েন্ট গুলো বিভিন্ন ভাবে কালেক্ট করা যায় যেমনঃ গেমস খেলে, সার্ভে করে, এপ্স ডাউনলোড করে, এবং কুপনের মাধ্যমে।
আরো কিছু পদ্ধতি আছে পয়েন্ট কালেক্ট করার যেমনঃ রেফারেল এর মাধ্যমে।
তো আমদের লক্ষ হলো পয়েন্টস কালেক্ট করা, প্রায় ৩০০০ পয়েন্টস হলে আমরা ২০ ডলার তুলতে পারবো। এখন প্রশ্ন হল ৩০০০ পয়েন্টস করতে আমাদের কতদিন লাগবে। এটা সম্পূর্ণ আপনার ওপর নির্ভর করে, তবে যদি দিনে ১ঘন্টা সময় দিতে পারেন তবে ১০-১২ দিন সময় লাগবে।
আমি আপনাদের কিছু কুপন কোড ও দিয়ে দিবো যার মাধ্যমে আপনি প্রথম দিনই ৬০০ পয়েন্টস এর মত করতে পারবেন।
প্রথমে এখানে চলে যান  https://www.pointsprizes.com

সিম্পল কাজ করে অনলাইনে আয় করুন-2
সিম্পল কাজ করে অনলাইনে আয় করুন-1

প্রথমেই আপনার জিমেইল আইডি দিয়ে Start Earning এ ক্লিক করুন, রেজিস্টার করার দরকার নেই।
এরপর এমন একটি পেজ আসবে, মোটামুটি আপনার আইডি তৈরির কাজ শেষ। এবার পয়েন্টস কালেক্ট করতে হবে। আপনার পয়েন্টস বাড়াতে রেফারেল একটি বড় ভূমিকা পালন করতে পারে কিন্তু আপনি যদি রেফারেল বাড়াতে নাও পারেন তাতে খুব বেশি সমস্যা নেই কারণ, এখানে কাজের পরিমাণ অনেক বেশি। রেফারেল ছাড়াই আপনি দিনে ২০০ পয়েন্টস কালেক্ট করতে পারবেন।
বাম দিক থকে Use Coupons এ ক্লিক করলে এই পেজটি আসবে, এখনে আপনি কোডের মাধ্যমে পয়েন্টস কালেক্ট করতে পারবে। আমি আপনাদের কিছু কুপন কোড দিয়ে দিবো যার মাধ্যমে আপনারা সহজেই ৫০০-৬০০ পয়েন্টস পেয়ে যাবেন।
সিম্পল কাজ করে অনলাইনে আয় করুন-2
সিম্পল কাজ করে অনলাইনে আয় করুন-2

এবার আপনার আইডির সেটিংস ঠিক করার পালা, বাম দিকের মেনু থেকে Settings এ ক্লিক করুন, এবং প্রয়োজনীয় ঘর গুলো পুড়ন করুন। আপনি যদি পেপাল এ টাকা পেতে চান তবে পেপাল এর ইমেল টা দিন, আর যদি বিটকয়েন এর মাধ্যমে টাকা পেতে চান তবে বিটকয়েন এড্রেস ব্যবহার করুন। তবে আমি বলবো বিটকয়েন এর মাধ্যমে টাকা নিয়ে সেই টাকা গুলো বিটকয়েন ওয়ালেটে কিছু মাস সংরক্ষণ করুণ, কারণ যে হারে বিটকয়েনের দাম বরছে তাতে আপনি কিছু মাস টাকা রেখেই হয়তো দ্বিগুণ টাকা উওলোন করতে পারবেন।
৩০০০ পয়েন্টস হলে বামের মেনু থেকে Claim Prize এ ক্লিক করুন, এবং যে মাধ্যমে টাকা তুলতে চান তার নিচের 3000 Points এ ক্লিক করুন।
এগুলো আরো কিছু মাধ্যম যেগুলো দিয়ে আপনি টাকা তুলতে পারবেন... সাইটটির কাজ গুলো সম্বন্ধে বিস্তারিত আলোচনা করলাম না, কারণ আমার মতে আপনেরা খুব সহজেই কাজ গুলো বুঝতে পারবেন এবং সে অনুযায়ী কাজ করতে পারবেন। তবুও যেকোন সমস্যা ও মতামত আমাকে জানাতে পারেন।
এই ওয়েব সাইট টা আপনি মোবাইল দিয়েও ব্যবহার করতে পারবে, তাছাড়া এন্ড্রয়েড এরজন্য এদের আলাদা এপস ও আছে। এর মাধ্যমে আপনি অনেক টাকা আয় করতে পারবেন না ঠিকি তবে মাসিক পকেট মানি টা ঠিকি আয় করতে পারবেন।
এই পুরো টিউন টি পড়ে যাদের এখন ও এর উপর আস্থা জন্মায়নি তারা গুগোল করতে পারেন, গুগোলে Points Prize scam or legit লিখে সার্চ দিন এবং ফলাফল গুলো বিস্তারিত ভাবে পড়ুন। যদি আপনার মনে হয় সাইট ই লেজিট তবেই সাইটে কাজ শুরু করুন
টিউনের টিউমেন্টস এ আমার রেফারেল সহ এবং রেফারেল ছাড়া লিঙ্ক টি দিলাম, তবে আপনাদের ইচ্ছা হলে আমার রেফারেল লিঙ্ক নাও ব্যবহার করতে পারেন। কিন্তু যদি এ রেফারেল লিঙ্কটি ব্যবহার করেন তবে আগামীতে আরো ভালো কিছু দেবার অনুপ্রেরণা পবো।
প্রথম টিঊন জানি অনেক ভুল করেছি তবে দয়া করে সেগুলো সুদৃষ্টতে দেখবেন।
কুপন কোড গুলো নিচে দিলাম।
TRUSTSPOT25
KINGY25
RANKER25
GOOGCOM294
PLASMA25
POINTYNEWYEAR50
LACUNA75
DELTA100
FACEGROUP900
COMET50
SHADOW25
FEARLESS50
MIGHTYSALEH100
FACEPAGE1920
POINTSPRIZES25
TWEETR562


কিছু কোড নাও কাজ করতে পারে, কাড়ণ সেগুলোর হয়তো মেয়াদ শেষ। তবে চিন্তার কারণ নেই প্রায় পত্যেক সপ্তাহে ওরা ১০০-১৫০ পয়েন্টস এর মত কুপন কোড ছাড়ে।
সেগুলোর জন্য এই লিঙ্ক এ নজর রাখুন, লিঙ্ক https://www.couponchief.com/pointsprizes#
আজ এই প্রযন্ততই, আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টায় করবো। সবাই ভালো থাকবেন।
আমার রেফারেলে সাইন আপ করবেন তাহলে যেকোনো ধরনের সাহায্য করবো

 
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube

৩টি মন্তব্য:

  1. এতটাও ভাল লাগলো না, মোটামুটি ভাল আছে।
    দেখি চেষ্টা করে

    উত্তরমুছুন
  2. রি-ক্যাপচা এন্ট্রি করে খুব সহজে মাসে হাজার টাকা উপার্জন করুন ।
    বিস্তারিত জানতে ভিজিট করুণ
    https://onlineeasyearning0713.wordpress.com/

    উত্তরমুছুন

যদিও এতটুকু উপকৃত হন তাহলে একটি কমেন্ট করে যাবেন।আপনার একটি কমেন্ট আমাদের কাছে অনেক মূল্যবান...

Get post by Email

copyright 2014-18@bdtipstech DMCA.com Protection Status