ads by bdtipstech

বুধবার, অক্টোবর ২৪, ২০১৮

মেমুঃবেষ্ট এন্ড্রয়েড এমুলেটর।পিসিতে চালান এন্ড্রয়েড এপ্স

বিডি টিপ্স ব্লগে আপনাদের স্বাগতম।আশাকরি সবাই ভাল আছেন।২০১২ থেকে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম মোবাইল ডিভাইসের জন্য ধীরে ধীরে জনপ্রিয় হতে থাকে। আর আজকাল তো মোবাইল ডিভাইসগুলোতে এন্ড্রয়েডের রাজ্য চলছে বলা চলে। সেই সাথে গেমসের দুনিয়াতেও এন্ড্রয়েড অনেক প্রভাব ফেলছে। পিসি, প্লে-স্টেশনের গেমসগুলো সাথে সাথে পাল্লা দিয়ে এন্ড্রয়েড গেমসগুলোও বাজিমাত করে চলছে। পিসি গেমসের মূল হাতিয়ার হলো গ্রাফিক্স আর অন্যদিকে এন্ড্রয়েড গেমসগুলোর প্রধান হাতিয়ার হলো পোর্টেবিলিটি মানে সহজে বহন যোগ্য! পিসিতে যেমন মাল্টিপ্লেয়ার ডটা ২ খুব জনপ্রিয় এর গ্রাফিক্স ও গেম-প্লের জন্য ঠিক তেমনি এন্ড্রয়েডে ক্ল্যাশ অফ ক্ল্যান জনপ্রিয় এর ইউনিক গেম-প্লে এবং যেখানে খুশি সেখানে খেলার যাওয়ার সুবিধা নিয়ে, যা এন্ড্রয়েড মোবাইল ডিভাইসের জন্য সম্ভব হয়েছে।


কিওয়ার্ডঃপিসিতে চালান এন্ড্রয়েড এপ্স,কিভাবে এন্ড্রয়েড ব্যবহার করবেন,কম্পিউটারকে বানিয়ে ফেলুন এন্ড্রয়েড মোবাইল,এন্ড্রয়েড প্লেয়ার মেমু,এন্ড্রয়েড bluestacks,জনপ্রিয় এন্ডয়েড প্লেয়ার,কিভাবে এন্ড্রয়েড পিসিতে চালাতে হয়,bd tech blog,bd tech tunes,trickbd bangla,বিডি টেক ব্লগ,বিডি টেকটিউনস

এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম জনপ্রিয়তা লাভ করার শুরু থেকেই পিসিতে এন্ড্রয়েড এপপস এবং গেমসগুলো চালানোর জন্য ডেভেলপারকারীগণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাজারে এখন যেসব এন্ড্রয়েড এমুলেটর পাওয়া যায় সেগুলোতে বহু সমস্যা থেকে যাচ্ছে, তাদের মধ্যে সবচেয়ে বড় সমস্যা হচ্ছে পিসির স্পিড অনুযায়ী এমুলেটরের স্পিড মিলছে না। তবে আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি পিসির জন্য সবচেয়ে বেষ্ট এন্ড্রয়েড এমুলেটর MeMu!!

যারা অনলাইন এন্ড্রয়েড গেমস খেলো তাদের জন্য মোবাইলে খেলার সবচেয়ে বড় সমস্যা হলো মোবাইলের চার্জ খুবই কম থাকে ! এছাড়াও কিছু কিছু অস্থির গেমস রয়েছে যা মোবাইলের ছোট স্ক্রিণে খেলতে তেমন মজা পাওয়া যায় না। তবে আর নয় এবার খুবই সহজে এন্ড্রয়েড গেমসগুলো পিসিতে খুবই ভালো ভাবে খেলতে পারবে তোমরা!
বাজারে এন্ড্রয়েড এমুলেটর এর দিক থেকে BlueStacks, Andy এই দুটো এপপস বেশি ব্যবহৃত হয়ে আসতে। এই দুটোর সাথে আমি MeMu এর পারফরমেন্স আজ তোমাদের সাথে তুলনা করে দেখালাম।
তো আজই ডাউনলোড করো MeMu আর পিসিতেই এবার এন্ড্রয়েড এপপস এর পূর্ণ মজা নাও!
MeMu এর সাইট থেকে লেটেস্ট সংস্করণটি ডাউনলোড করে নাও:

                            Download Memu Android Player

সিস্টেম রিকোয়ারমেন্টস:

> উইন্ডোজ ৭/৮/১০ ৩২ কিংবা ৬৪ বিট অপারেটিং সিস্টেম
> কোর ২ ডুয়ো প্রসেসর
> ১ গিগাবাইট র‌্যাম
> ৫১২ মেগাবাইট জিপিইউ যেটা OpenGL 2.0 সার্পোট করে

> ২ গিগাবাইট ফ্রি হার্ডডিক্সের খালি জায়গা!
যেকোনো প্রয়োজনে আমরা আছি
আমাদের ফেইসবুক গ্রুপ facebook group
ফেইসবুক পেইজ facebook page
ইউটিউব চ্যানেল Youtube

৪টি মন্তব্য:

যদিও এতটুকু উপকৃত হন তাহলে একটি কমেন্ট করে যাবেন।আপনার একটি কমেন্ট আমাদের কাছে অনেক মূল্যবান...

Get post by Email

copyright 2014-18@bdtipstech DMCA.com Protection Status