ads by bdtipstech

মঙ্গলবার, ডিসেম্বর ১৫, ২০১৫

facebook এ রাঙি বিজয়ের রঙে



(bd tips tech)বিডি টিপ্স টেকে আপনাদের সবাইকে স্বাগতম।ফেসবুকে প্রোফাইল ছবিটি এভাবে পতাকার রঙে রাঙিয়েছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ। ছবি: সংগৃহীত
১৬ ডিসেম্বর বিজয় দিবস উদ্‌যাপন উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রোফাইল ছবি পরিবর্তন করার কার্যক্রম শুরু করেছে সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ।

এটিও পড়ুন আপনার FaceBook id backup রাখুন সহজে

১২ ডিসেম্বর রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এ কার্যক্রমের উদ্বোধন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতি-বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর।

‘আসুন রাঙি বিজয়ের রঙে’ শীর্ষক এক আয়োজনের মাধ্যমে জাতীয় পতাকা দিয়ে ফেসবুকের প্রোফাইল ছবিটি পরিবর্তন করার জন্য সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহায়তায় একটি ওয়েব অ্যাপ্লিকেশন তৈরি করেছে ইজি টেকনোলজি লিমিটেড। এই উদ্যোগে সাহায্য করছে আইটিবাজার টোয়েন্টিফোর ডটকম ও ও অহনিশি ফ্লিম।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পুরো ডিসেম্বর মাস জুড়ে যে কেউ প্রোফাইলের ছবি পরিবর্তন করতে পারবেন। এ কর্মসূচির মাধ্যমে ১০ লাখ ফেসবুক ব্যবহারকারীর প্রোফাইল ছবিতে পরিবর্তন আনা সম্ভব হতে পারে। ফেসবুকের প্রোফাইল ছবি পরিবর্তন করার জন্য
https://bijoy71.net/ লিংকটিতে যেতে হবে।

এটিও পড়ুন facebook messenger দিয়ে free call করুন খুব সহজে

ফেসবুকে প্রোফাইল ছবি পরিবর্তন করার মাধ্যমে বিজয় দিবস উদ্‌যাপনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী বাপ্পা মজুমদার, বুশরা শাহরিয়ার, ইজি টেকনোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান প্রমুখ।ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status