Ads by bdtipstech

বৃহস্পতিবার, জানুয়ারী ১১, ২০১৮

নিজেই তৈরি করে ফেলুন আপনার সংস্থার জন্য ডাইনামিক লোগো ফ্রিতেই!!!

হ্যালো বন্ধুরা! আমার আজকের টিউনে আপনাকে স্বাগতম, যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তবে আপনার সহযোগিতা একান্ত কাম্য।  চলুন তাহলে শুরু করা যাক আজকের টিউন!
আজ এই টিউনে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি সহজেই আপনার সংস্থার জন্য ফ্রিতেই বানিয়ে নিবেন ডাইনামিক লোগো।
আমরা অনেকেই বিভিন্ন পেইজ, গ্রুপ ইত্যাদি নিয়ন্ত্রণ করি। এই সকল গ্রুপ, পেইজের জন্য আমাদের লোগো'র দরকার হয়। আমরা সকলেই জানি ১টি লোগো'র মূল্য প্রচুর। লোগো বানানোর জন্য আমাদের শরণাপন্ন হতে হয় তাদের নিকট যারা ইলেস্ট্রেটরের কাজ পারেন। কিন্তু সামান্য মেধা, সৃজনশীলতা থাকলে এখন আমরা নিজেরাই আমাদের প্রয়োজনের লোগো টি অনলাইনে-ই বানিয়ে নিতে পারি। তাও আবার ফ্রিতেই! এই কাজের জন্য আমাদের যা লাগবে তা হল একটি পিসি এবং ইন্টারনেট সংযোগ। আপনারা চাইলে মোবাইলেই বানিয়ে নিতে পারবেন লোগো।
আমরা আমাদের এই লোগো টি তৈরি করব অনলাইনে। লোগো তৈরির জন্য আমি আমার ভিডিও টি তে সর্বশ্রেষ্ঠ ওয়েবসাইট টির ব্যবহার দেখিয়েছি। আপনারাও চাইলেই খুবই সহজে মাত্র ২ মিনিটের মধ্যেই তৈরি করে নিতে পারেন আপনাদের পছন্দের লোগো টি।
লোগো তৈরির জন্য প্রথমেই আপনাকে https://logotypemaker.com এই ওয়েবসাইটে ঢুকতে হবে। যারা ইন্টারনেট সম্বন্ধে মোটামুটি জানেন তারা এর পর নিজে নিজেই প্রাথমিক পর্যায়ের একটি লোগো বানিয়ে ফেলতে পারবেন। যদি আপনি ডাইনামিক লোগো বানাতে চান তাহলে নিচের ভিডিও টি দেখতে পারেন। আর নতুনরাও ভিডিও টি দেখে শিখে নিতে পারেন খুব সহজেই।


কোন মন্তব্য নেই:

Leave A Comment

যদিও এতটুকু উপকৃত হন তাহলে একটি কমেন্ট করে যাবেন।আপনার একটি কমেন্ট আমাদের কাছে অনেক মূল্যবান...

Get post by Email

copyright 2014-18@bdtipstech DMCA.com Protection Status