ads by bdtipstech

বুধবার, আগস্ট ০৫, ২০১৫

আপনার blog বা website থেকে আয় করুন খুব সহজে এবং advertising করুন ব্লগ বা ওয়েবসাইটের

bd tips tech এ আপনাদের স্বাগতম আশাকরি সবাই ভাল আছেন।আজ আপনাদের সাথে একটি ওয়েবসাইটের পরিচয় করিয়ে যা দিয়ে আপনি ইনকাম করতে পারবেন এবং আপনার ওয়েবসাইটের প্রচারনা করতে পারবেন।
আনেকেই হয়তো ওয়েবসাইট্টির নাম শুনে থাকবেন।ওয়েবসাইটির নাম popcash.net ওয়েবসাইটটি পপএড শো করবে।এই ওয়েবসাইট্টির সবচেয়ে বড় সুবিধা হচ্ছে এই ওয়েবসাইটের ইনকামকৃত ডলার দিয়ে আপনি আপনার ওয়েবসাইটের প্রচারণা করতে পারবেন।

keyword:কিভাবে পপক্যাশ থেকে টাকা ইনকাম করবেন,কিভাবে পপক্যাশ ব্লগে এড  করবেন কিভবে  ব্লগে সেটআপ করতে হয়,কিভাবে ব্লগ থেকে ইনকাম করতে হয়,আপনার blog বা website থেকে আয় করুন খুব সহজে এবং advertising  করুন ব্লগ বা ওয়েবসাইটের

কিভাবে ইনকাম করবেন:
প্রথমে এখান থেকে sign up করে নিন।

সাইন আপ করার সময় im network থেকে আপনার কোন সমস্যা হলে যে এক্যাউন্ট থেকে চ্যাট করবেন সেটি নির্বাচন করুন এবং Im id তে লিংক দিন।সাইন আপ করার পর publisher থেকে website এ ক্লিক করুন।তারপর add a website ক্লিক করে আপনার ওয়েবসাইট বা ব্লগে সম্পুর্ন তথ্য দিয়ে সাবমিট করুন এবং কিছুক্ষণ অপেক্ষা করুন।এপ্রুভ হয়ে গেলে html কোড কপি করে আপনার ব্লগ বা ওয়েবসাইটে যোগ করে নিন।তাহলে আপনার ব্লগে ভিজিটর আসলে আপনার ইনকাম শুরু হবে।publisher এর reports থেকে আপনি আপনার ইনকামে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

পেমেন্ট পদ্ধতিঃ-

১০ ডলার হলে আপনি ক্যাশ-আউট(cashout) করতে করবেন। পাইজা (payza), পেপাল (paypal) এবং পেক্সাম (paxum) এ পেমেন্ট প্রধান করে থাকে ।

কিভাবে আপনার ব্লগ বা ওয়েবসাইটের advertising করবেন:

পপক্যাশে সাইন করে advertiser থেকে campaign সিলেক্ট করুন. add a new campaign ক্লিক করুন।তারপর নিচের চিত্রের মত দেখতে পাবেন।

এখানে আপনার চাহিদামত সবকিছু সিলেক্ট করুন।এখানে টোটাল বাজেট নির্বাচন করুন তবে মনে টোটাল budget যেন টোটাল amount থেকে বেশি না হয়।bid থেকে প্রতি একজন ভিজিটরের জন্য কত দিতে চান তা লিখবেন।যেমন:প্রতি ১০০০হাজারের জন্য ১ডলার হলে হবে 0.001।সবশেষে সাবমিট ক্লিক করুন এবং কিছুক্ষণ অপেক্ষা করুন।এপ্রুভ হলেই আপনার ব্লগে ভিজিটর আসতে শুরু করবে।
কোন সমস্যা হলে এই ভিডিও টিউটোরিয়াল দেখতে পারেন

কোন মন্তব্য নেই:

Leave A Comment

আমাদের পোস্টগুলি ভালো লাগলে কমেন্ট করে আমাদের উৎসাহ দিন

Get post by Email

copyright 2014-19@bdtipstech DMCA.com Protection Status